বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বরিশালে নিখোঁজ বিকাশ ব্যবসায়ীকে অচেতন অবস্থায় উদ্ধার

বরিশালে নিখোঁজ বিকাশ ব্যবসায়ীকে অচেতন অবস্থায় উদ্ধার

শামীম আহমেদ ॥

নিখোঁজের একদিন পর মোঃ কাওসার (২৭) নামের বিকাশ ব্যবসায়ীকে অচেতন অবস্থা উদ্ধার করেছে পুলিশ।
বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে নয়টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কের কটকস্থল পেট্টোল পাম্প সংলগ্ন এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। উদ্ধারকৃত কাওসার বরিশালের আগৈলঝাড়া উপজেলার পূর্ব পতিহার গ্রামের রকিব হোসেনের পুত্র।
গৌরনদী মডেল থানার এসআই সহিদুল ইসলাম জানান, বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে নয়টার দিকে কটকস্থল পেট্টোল পাম্প সংলগ্ন এলাকায় সড়কের পাশে একজন যুবককে অচেতন অবস্থায় পরে থাকতে দেখে থানা পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে ওই যুবককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে জানা গেছে, উদ্ধারকৃত যুবকের নাম কাওসার হোসেন। সে (কাওসার) গত বুধবার থেকে নিখোঁজ ছিলো। উদ্ধারকৃত ব্যক্তি সুস্থ হওয়ার পর ঘটনার বিস্তারিত জেনে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে বলেও তিনি উল্লেখ করেন।
উদ্ধারকৃত ব্যবসায়ীর স্বজনরা জানান, গত বুধবার (২৬ মে) সকালে গৌরনদী বাসষ্ট্যান্ডের ব্যবসা প্রতিষ্ঠানে যাওয়ার জন্য নিজবাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয় কাওসার। একইদিন আগৈলঝাড়া থানায় একটি সাধারণ ডায়রী করা হয়। বৃহস্পতিবার রাতে কটকস্থল এলাকা থেকে অচেতন অবস্থা তাকে উদ্ধার করেন পুলিশ।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech